Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈদগাঁওতে বাস চাপায় ৭ এসএসসি পরীক্ষার্থী আহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৪৫ পিএম

চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে ঈদগাঁও কালির ছড়া এলাকায় যাত্রীবাহী গ্রীন লাইন পরিবহনের চাপায় ৭ এসএসসি পরীক্ষার্থী আহত হয়েছে।

আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসার পর পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশও নিয়েছে তারা।
আহত সবাই সদরের ভারুয়াখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্র। আহতরা হল রাশেদুল ইসলাম, মামুনুর রশিদ, করিম,তারেকুল ইসলাম, সাইফুল ইসলাম, ওসমান, আবু ছাদেক।

৯ ফেব্রুয়ারী সকাল ৮ টার দিকে এ ঘটনাটি ঘটে কালির ছড়া বাজারের পাশে।আহত কয়েকজনের সাথে কথা বলে জানা যায়,তারা সবাই একটি টমটম( ইজিবাইক) নিয়ে ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গনিত পরীক্ষায় অংশ নিতে আসছিল।
এমন সময়ে কক্সবাজার মুখী একটি যাত্রীবাহী গ্রীন লাইন পরিবহনের বাস বর্ণিত স্থানে পৌছলে অপর একটি গাড়ীকে অভারটেক করতে গিয়ে তাদের বহনকারী টমটমকে চাপা দেয়।এসময় টমটমটি মহাসড়কের পাশে খাঁদে পড়ে যায়।
স্থানীয়রা এগিয়ে এসে আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। তবে কম বেশি সবাই আহত হলেও মামুনুর রশীদের শরীরে বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হন বলে জানান তার আত্মীয় সিরাজুল ইসলাম।সে বর্তমানে ঈদগাঁও বাসস্টেশনস্থ একটি ক্লিনিকে ভর্তি রয়েছে।
জানতে চাইলে ভারুয়াখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিন বলেন, তিনি সকাল থেকেই পরীক্ষা কেন্দ্রে ডিউটিরত ছিলেন।ঘটনাটি প্রথমেই জানেননি। খোঁজখবর নিয়ে ঘটনার বিষয়টি নিশ্চিত হন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ