Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মরহুম মাওলানা এম এ মান্নান ছিলেন একটি ইতিহাস -কক্সবাজারে দোয়া মাহফিলে বক্তারা

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:০৭ পিএম

উপমহাদেশের প্রখ্যাত আলেমে দ্বীন দৈনিক ইনকিলাব প্রতাষ্ঠাতা, বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীনের সাবেক সভাপতি ও সাবেক মন্ত্রী
আলহাজ্ব মরহুম মাওলানা এম এ মান্নান ছিলেন একটি ইতিহাস। তিনি ছিলেন, একাধারে প্রখ্যাত আলেমে দ্বীন, সমাজ সেবক, জননেত-মন্ত্রী ও দক্ষ সংগঠক।
আজ (৭ ফেব্রুয়া) মরহুমের (১৩ তম) ইন্তেকাল বার্ষিকীতে কক্সবাজার জেলা জমিয়াতুল মোদার্রেছীন আয়োজিত দোয়া মাহফিলে বক্তারা একথা বলেন।
কক্সবাজার জেলা জমিয়াতুল মোদার্রেছীন এর সম্পাদক প্রন্সিপ্যাল মাওলানা শাহাদাত হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন, দৈনিক ইনকিলাব এর বিশেষ সংবাদদাতা ও কক্সবাজার ব্যুরো প্রধান শামসুল হক শারেক, সদর জমিয়াতুল মোদার্রছীনের সভাপতি মাওলানা মনছুর আলম আযাদ, মাওলানা
আব্দুল্লাহ আল আমিন, মাওলানা ছলিমুল্লাহ, মাওলানা নুরুল কাদের রিজভী ও মাওলানা গিয়াস উদ্দিন।
দুপুরে কক্সবাজার শহরের মাদরাসায়ে তয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া মিলনায়তনে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তারা বলেন, জামিয়াতুল মোদার্রেছীন, দৈনিক ইনকিলাব ও মসজিদে গাওছুল আজম কমপ্লেক্স তাঁর অনন্য সৃষ্টি।
বিশেষ করে বাংলাদেশের আলেম ওলামা ও মাদরাসা শিক্ষক শিক্ষার্থীদের সম্মানের আসনে নিয়ে আসতে মরহুমের অবদানের কথা চির জাগরুক থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাওলানা এম এ মান্নান

৬ ফেব্রুয়ারি, ২০২২
৬ ফেব্রুয়ারি, ২০২১
৬ ফেব্রুয়ারি, ২০২১
৬ ফেব্রুয়ারি, ২০২১
৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ