Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে নানি-নাতনি নিহত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:২৭ এএম

সিলেটে যাত্রীবাহি বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে শিশুসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। নিহতরা সম্পর্কে নানি ও নাতনি।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) রাতে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের হাজিগঞ্জ বাজারের ধরমতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার পশ্চিম মল্লিকপুর গ্রামের আহসান মিয়ার স্ত্রী ফরিদা বেগম (৪৫) ও তার নয় মাস বয়সী নাতনী ও সেলিম মিয়ার নয় মাস বয়সী শিশু কন্যা আফরোজা বেগম তিশা।

দুর্ঘটনায় আহসান মিয়া ও তার মেয়ে, নিহত শিশুর মা ইয়াসমিন আক্তার এবং চালক আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে এসএমপির মোগলাবাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী জানান, সিএনজি অটোরিকশাটি সিলেট শহর থেকে ফেঞ্চুগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিল। ঘটনাস্থলে যাওয়ামাত্র বিপরীতগামী মিনিবাসের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলে ফরিদা বেগম মারা যান।
গুরুতর অবস্থায় আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে শিশুটিকে মৃত ঘোষণা করেন জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক। তবে দুর্ঘটনার পর আহতাবস্থায় অটোরিকশা চালক পালিয়ে যায়। দুর্ঘটনার আগে অটোরিকশা চালক ঘুম কাতুরে ছিল বলে জানতে পেরেছেন তিনি।

ওসি বলেন, নিহতদের লাশ সুরতহাল প্রতিবেদনের পর ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ