Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেলায় ওয়ালটন পণ্য কিনলেই নগদ ছাড়, ক্যাশ ভাউচার ও ফ্রি পণ্য

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম


শেষমুহুর্তে উপচে পড়া ক্রেতা এবং বিকিকিনিতে জমে উঠেছে মেলা। তবে, পণ্য ক্রয়ে বাড়তি সুবিধা থাকায় ওয়ালটন প্যাভিলিয়নে ক্রেতাদের ভিড় বেশি। মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে পণ্য ও মডেল ভেদে শতভাগ পর্যন্ত নগদ ছাড়, সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার, মোটরসাইকল, ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার, ল্যাপটপসহ অসংখ্য ফ্রি পণ্য উপহার পাচ্ছেন ক্রেতারা।
দেখা গেছে, ক্রেতারা মডেলভেদে ১০ থেকে ১২ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় পাচ্ছেন। ফ্রিজের পাশাপাশি এলইডি ও স্মার্ট টিভির ক্রেতারা পাচ্ছেন যথাক্রমে ১২ ও ১৫ শতাংশ নগদ ছাড়। এয়ার কন্ডিশনারের ক্রেতারাও পাচ্ছেন ১৫ শতাংশ ছাড়। জেনারেটর কেনার ক্ষেত্রে ১০ শতাংশ ছাড় মিলছে। এছাড়াও, পণ্য ভেদে ৫ থেকে ১০ শতাংশ পর্যন্ত ছাড় পাচ্ছেন হোম অ্যাপ্লায়েন্সের ক্রেতারা।
চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি, ল্যাপটপ, কম্পিউটার, ওয়াশিং মেশিন, জেনারেটর ও মাইক্রোওয়েব ওভেন কিনে রেজিস্ট্রেশনের মাধ্যমে মেলায় প্রতিদিনিই বিভিন্ন ধরণের আকর্ষণীয় উপহার পাচ্ছেন ক্রেতারা। সর্বোচ্চ ১ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার, মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ