Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৭ শুরু

ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন কিনে বাড়িভর্তি ফ্রি পণ্য, লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ১০:৫৭ পিএম

শুরু হলো ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৭। ক্যাম্পেইনের এই সিজনেও ওয়ালটন পণ্যের ক্রেতাদের জন্য রয়েছে বিশেষ সুবিধা। এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিন কিংবা এয়ার কন্ডিশনার ক্রয়ে থাকছে বাড়িভর্তি নির্দিষ্ট মডেলের ১০১টি ফ্রি পণ্য, এক লাখ টাকা পর্যন্ত ক্যাশভাউচার পাওয়ার সুবিধা। এছাড়াও রয়েছে নিশ্চিত লক্ষ লক্ষ উপহার। ১ মার্চ থেকে ৩০ এপ্রিল, ২০২৩ পর্যন্ত ক্রেতারা এসব সুবিধা পাচ্ছেন।

উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরো দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। ইতোমধ্যে সফলভাবে ক্যাম্পেইনের ১৬টি সিজন সম্পন্ন হয়েছে। প্রতিটি সিজনেই গ্রাহকদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া মিলেছে। এরই প্রেক্ষিতে ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-১৭ শুরু করলো ওয়ালটন।

বুধবার (১ মার্চ, ২০২৩) রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ডিক্লারেশন প্রোগ্রামে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৭’ এর উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) ইভা রিজওয়ানা নিলু।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মেজর জেনারেল (অব.) ইবনে ফজল সায়েখুজ্জামান, ডিএমডি নজরুল ইসলাম সরকার ও এমদাদুল হক সরকার, ওয়ালটন প্লাজার সিইও মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাই-টেকের ডিএমডি মো. হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মো. তানভীর রহমান, আমিন খান, ড. মো. সাখাওয়াৎ হোসেন, সোহেল রানা, ফিরোজ আলম, আরিফুল আম্বিয়া, আল ইমরান ও তোফায়েল আহমেদ, এক্সিকিউটিভ ডিরেক্টর মো. শাহজাদা সেলিম ও দিদারুল আলম খান প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, ওয়ালটন ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিন ও এসি কেনার সময় পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করা হচ্ছে। এরপর সম্পূর্ণ কম্পিউটারাইজড সিস্টেমে ক্রেতাদের মোবাইলে ক্যাশভাউচার কিংবা উপহারের এসএমএস যাচ্ছে। সংশ্লিষ্ট ওয়ালটন প্লাজা বা শোরুম ক্রেতাদেরকে তা বুঝিয়ে দিচ্ছে।

ক্যাম্পেইনের আওতায় নির্দিষ্ট মডেলের ১০১টি ফ্রি পণ্যসহ নিশ্চিত লক্ষ লক্ষ উপহার ছাড়াও রয়েছে লাখ টাকা পর্যন্ত ক্যাশভাউচার পাওয়ার সুযোগ। ওয়ালটন স্মার্ট টিভির ক্রেতাদের জন্য রয়েছে নিশ্চিত ১ বছরের ফ্রি বঙ্গওয়াল (ইড়হমড়ডধষ) সাবস্ক্রিপশন। আর এসির ক্রেতাদের জন্য সর্বোচ্চ ১২ মাসের বিদ্যুৎ বিল পাওয়ার সুযোগের সঙ্গে রয়েছে নিশ্চিত ২টি ফ্রি ক্লিনিং সার্ভিস।
কর্তৃপক্ষ জানায়, ডিজিটাল রেজিস্ট্রেশন পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটন সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রæত সেবা পাচ্ছেন গ্রাহক। অন্যদিকে সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে ক্যাম্পেইনের আওতায় নানা সুবিধা দেওয়া হচ্ছে।

বর্তমানে বাজারে ১৪ হাজার ৯৯০ টাকা থেকে ১ লাখ ১৩ হাজার ৯৯০ টাকার মধ্যে ওয়ালটনের বিভিন্ন ধারণক্ষমতার দুই শতাধিক মডেলের ফ্রিজ রয়েছে। ফ্রিজে ১ বছরের রিপ্লেসমেন্টসহ কম্প্রেসরে ১২ বছর পর্যন্ত গ্যারান্টি ও ৫ বছরের ফ্রি বিক্রয়োত্তর সুবিধা দিচ্ছে ওয়ালটন।
এছাড়া ১২ হাজার ৯শ টাকা থেকে ১ লাখ ১০ হাজার টাকার মধ্যে ওয়ালটনের বিভিন্ন সাইজের অসংখ্য মডেলের এলইডি ও স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে। ওয়ালটন টিভিতে সর্বোচ্চ ৬ মাসের রিপ্লেসমেন্টসহ প্যানেলে ৫ বছর পর্যন্ত গ্যারান্টি সুবিধা পাচ্ছেন ক্রেতারা।

বর্তমানে ওয়ালটনের ১ টন থেকে ৫ টন পর্যন্ত ৫টি সিরিজের প্রায় ১০০ মডেলের স্পিøট ও লাইট কর্মাশিয়াল এসি বাজারে পাওয়া যাচ্ছে। এর মধ্যে ৪৫ হাজার ৯০০ টাকায় ওয়ালটনের ১ টন স্পিøট এসি; ৮৪ হাজার ৭০০ থেকে ৮৮ হাজার ৭০০ টাকার মধ্যে ২ টনের স্পিøট এসি কেনা যাচ্ছে। ওয়ালটন এসিতে ১ বছরের রিপ্লেসমেন্টসহ কম্প্রেসরে ১০ বছর পর্যন্ত গ্যারান্টি সুবিধা দেয়া হচ্ছে।
এছাড়াও বর্তমানে বাজারে রয়েছে নানান মডেলের সেমি-অটোমেটিক, অটোমেটিক ফ্রন্ট ও টপ লোড সিস্টেমের ওয়ালটন ওয়াশিং মেশিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন

২৩ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ