Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:৪৮ এএম

চট্টগ্রাম ও গাজীপুর জেলায় পৃথক সড়ক দুঘর্টনায় ৬ জন নিহত হয়েছেন। আজ রোববার সকালে চট্টগ্রামের পটিয়ায় বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। অপরদিকে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার উলুখোলা নাওটানা এলাকায় শনিবার দিবাগত রাতে ট্রাক-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন।

জানা গেছে, চট্টগ্রামের পটিয়ায় ভাইয়ের দিঘী এলাকায় সাতকানিয়া থেকে চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাসের সাথে সংঘর্ষ হয় বিপরীত দিক থেকে আসা বাসের। এতে ৪ জন নিহত ও আহত হয়েছে অন্তত ১৬ জন। পটিয়া হাইওয়ে পুলিশ জানান, ঘটনাস্থলেই মাইক্রোবাসের ৪ আরোহী মারা যায়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

এদিকে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার উলুখোলা নাওটানা এলাকায় ট্রাক-কাভার্ডভ্যান সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। নিহত দুইজন হলেন, গোপালগঞ্জ সদরের ট্রাকচালক জুয়েল হোসেন ও একই এলাকার রাসেল। নিহতরা সম্পর্কে চাচা-ভাতিজা বলে পুলিশ জানিয়েছে।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা অহিদুজ্জামান জানান, শনিবার দিবাগত রাতে নাওটানা এলাকায় ঢাকা বাইপাস সড়কে টাঙ্গাইলগামী ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই ট্রাকচালক জুয়েল নিহত হন। আর ট্রাকচালকের সহকারী রাসেলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকার একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর ওই কাভার্ডভ্যানটি রেখে চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ