Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাউজানে সিএনজি ট্যাক্সির চাপায় প্রাণ গেল এক পথচারীর

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:২৭ পিএম | আপডেট : ১২:৩০ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০১৯

চট্টগ্রামের রাউজানে যাত্রীবাহী সিএনজি ট্যাক্সির চাপায় প্রাণ হারিয়েছেন শাহ আলম (৫০) নামে এক পথচারী। গত শুক্রবার বিকালে উপজেলার পাহাড়তলী ইউনিয়নের কাপ্তাই মহাসড়কের বদুপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহ আলম কক্সবাজার উপজেলার কুতুবদিয়া এলাকার বাসিন্দা।
স্থানীয় সূত্রে জানা গেছে, পথচারী শাহ আলম বিকালে একটি মাহফিল থেকে রাউজান-কাপ্তাই সড়কে রাস্তার পাশ দিয়ে হেঁটে আসার পথে যাত্রীবাহী একটি সিএনজি ট্যাক্সি চাঁপা দেয়। এতে ঘটনাস্থলে তিনি গুরুত্বর আহত হলে, স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার সময় মৃত্যু হয় তার।
জানা গেছে, সে বিগত ২০ বছর আগে রাউজান উপজেলার ঊনসত্তর পাড়া গৌরিশঙ্কর হাট বাজারে একটি দোকানে ভাড়া নিয়ে থাকেন, সেই রাউজানসহ চট্টগ্রামের বিভিন্ন স্থানে মেলাতে নানা রকম পণ্য বিক্রি করেন। এবিষয়ে জানতে চাইলে চুয়েটে পুলিশ ফাঁড়ির এসআই ইমতিয়াজ জানান এ ঘটনার সম্পর্কে এখনো জানতে পারেনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ