Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওসমানী নগরে নিজ দোকানে ব্যবসায়ী খুন

বালাগঞ্জ (সিলেটে) থেকে আবুল কালাম আজাদ | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৯, ৪:১২ পিএম

সিলেটের ওসমানী নগরে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে নিহত হন ইউনুছ আলী (২২)। ঘটনাটি ঘটে গত বুধবার রাতের যে কোন সময়ে উপজেলার দক্ষিণ তাজপুর এলাকায় সিলেট-ঢাকা মহাসড়ক সংলগ্ন তার ব্যবসা প্রতিষ্ঠানে। সে সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের খালপাড় গ্রামের মৃত রিয়াছদ আলীর ছেলে। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
জানা যায়, অটোরিকশা ডেকুরেশন ব্যবসা প্রতিষ্ঠান ‘মায়ের দোয়া সিট সেন্টার’র মালিক ইউনুছ মিয়া বুধবার মধ্যরাতে প্রতিদিনের মতো ব্যবসা প্রতিষ্ঠানে ঘুমাতে যান। বৃহস্পতিবার সকালে তার দোকানের কর্মচারী এসে তার মৃত দেহ পড়ে আছে। লাশটি খাটের ওপরে কম্বল দিয়ে মোড়ানো ছিল এবং মাথার পেছন দিকে আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে ওসমানীনগর থানার ওসি একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে এবং ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করে। এসময় জিজ্ঞাসাদের জন্য বেশ কয়েকজনকে থানায় নিয়ে আসে পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) ইমাম মোহাম্মদ শাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম ও ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনিছুর রহমান।
ওসমানীনগর থানার পরিদর্শক (ওসি) এস এম আল মামুন খুনের সত্যতা স্বীকার করে বলেন, হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যার সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ