Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালিয়াকৈরে ট্রাকচাপায় ঠিকাদার নিহত

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ২:৩৯ পিএম

গাজীপুরের কালিয়াকৈরে ট্রাকচাপায় আলম সিকদার (৩৫) নামে এক ঠিকাদার নিহত হয়েছেন। মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে উপজেলার চন্দ্রা পল্লী বিদ্যুতের মোল্লাপাড়ার সাত্তারগেট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত আলম সিকদার উপজেলার বড়ইবাড়ি এলাকার হাফিজ উদ্দিন সিকদারের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মাটির ঠিকাদারি ব্যবসা করে আসছিলেন।
কালিয়াকৈর থানার এসআই মনিরুল ইসলাম জানান, উপজেলার চন্দ্রা পল্লী বিদ্যুতের সাত্তারগেট এলাকায় একটি পুকুর ভরাট কাজ নেন ঠিকাদার আলম সিকদার। প্রতি রাতেই উপজেলার বড়ইবাড়ি থেকে ট্রাক দিয়ে ওই পুকুর ভরাটের কাজ করা হয়।
মঙ্গলবার রাতেও মাটি ভরাট করার জন্য ট্রাকটি (ঢাকা মেট্রো ট-১৫-৩৭৫৯) পেছনে যাওয়ার সময় দাঁড়িয়ে থাকা আলম সিকদারকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।
নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।
দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করে থানায় নেয়া হয়েছে বলে জানান এসআই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ