Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তুরাগ নদে ট্রাক : ৪ জনের লাশ উদ্ধার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ১০:১১ এএম | আপডেট : ১২:৪৭ পিএম, ২৯ জানুয়ারি, ২০১৯
ঢাকা জেলার সাভার উপজেলার আশুলিয়ার মরাগাঙ এলাকায় ইটবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যাওয়ার ঘটনায় নিখোঁজ চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। 
আজ মঙ্গলবার সকাল ৬টার দিকে ইটবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যায়। এরপর ঢাকা ইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু করেন। 
সকাল সাড়ে ১১টা পর্যন্ত তুরাগে অভিযান চালিয়ে নিখোঁজ চারজনের লাশ উদ্ধার করা হয়। তারা হলেন- ট্রাকচালক মুজাহিদ মিয়া (২০), মো. শাহীন (৩২), ইটভাটার নিরাপত্তাকর্মী আবদুল কাদের (৪৫), মো. আরিফ (১৮)। 
আশুলিয়া থানার পরিদর্শক জাভেদ মাসুদ (তদন্ত) বলেন, চালক এবং তার সহকারীসহ চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। 
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, সকালে ইটবোঝাই করে ট্রাকটি ইটভাটা থেকে বের হয়ে মহাসড়ক দিয়ে ১০০ গজ দূরে সুরু পথ দিয়ে যাচ্ছিলো। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের তুরাগ নদের কমপক্ষে ৪০ ফুট গভীরে পড়ে যায় ট্রাকটি। 
এতে ট্রাকের চালক, তার পাশে থাকা তিনজনসহ মোট চারজন নিখোঁজ হন। আর ট্রাকের উপরে থাকা তিন শ্রমিক লাফিয়ে নামার সময় আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। 
উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম  জানান, খবর পেয়ে উত্তরা ফায়ার সার্ভিসের দু’টি ও ডুবির দলের একটি ইউনিট উদ্ধার কাজ শুরু করে। ট্রাকটি তীরে তোলা হয়েছে। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ