Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় লাশবাহী এম্বুলেন্সের ৪জন আহত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ৪:৪৯ পিএম

সিলেটের ওসমানীনগরে লাশবাহী এম্বুলেন্স সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত হয়েছে ৪জন। শুক্রবার রাত আড়াইটার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগর উপজেলার কাশিকাপন নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। আহতরা হচ্ছেন, এম্বুলেন্স চালক খালেদ মিয়া (৪০), লাশের স্বজন হবিগঞ্জের পানিউন্দার ইউছুব আলী (৪৫), জিয়াসমিন বেগম (৩০) এবং তার এক শিশু কন্যা।
তাজপুর ফায়ার সার্ভিস ষ্টেশন সূত্রে জানা যায়, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এম্বুলেন্স যোগে একটি লাশ নিয়ে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন লাশের স্বজনরা। কাশিকাপন এলাকায় অজ্ঞাত একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে এম্বুলেন্সটি দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে তাজপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
তাজপুর ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার মোঃ রাজা মিয়া দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গাড়ি কেটে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ