Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লা জেলা প্রশাসনের ৪ ঘন্টার মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও মদ উদ্ধার

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ১২:৩৯ পিএম

কুমিল্লা জেলা প্রশাসনের উদ্যোগে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর , জেলা পুলিশ , ব্যাটালিয়ন আনসারের সমন্বয়ে যৌথ ভাবে নগরীর কয়েকটি স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক সেবী,মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে সাজা ও জরিমানা করা হয়।
বুধবার (২৩ জানুয়ারী ) রাত সাড়ে ৭ টা থেকে সাড়ে ১১ টায় পর্যন্ত প্রায় ৪ ঘন্টা ব্যাপী অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন কুমিল্লা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদার ও কুমিল্লা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর এমদাদুল্লাহ।
প্রথমে অভিযান পরিচালনা করা হয় কুমিল্লা রেল স্টেশন এলাকায় । মদ সেবনের সময় ৪ জনকে হাতে -নাতে গ্রেফতার করা হয়। এ সময় বিপুল পরিমান মদ উদ্ধার করা হয়।
পরবর্তীতে অভিযান পরিচালনা করা হয় নগরীর ছোটরা মফিজাবাদ কলোনী এলাকায় । এ সময় ইয়াবা ও যৌন উত্তেজক ওষুধসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

তারা হলেন, মফিজাবাদ কলোনী এলাকার মৃত আব্দুল রউফের মেয়ে ইয়াবা ব্যবসায়ী শাহিদা আক্তর (৩৫), একই এলাকার তাহাজ্জত আলীর ছেলে মো: ছবুর (৪০)। অভিযান শেষে উদ্ধারকৃত মদ ও ইয়াবা কুমিল্লা জেলাপ্রশাসনের কার্যালয়ের সামনে ধ্বংস করা হয়।

বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদার বলেন, মফিজাবাদ কলোনী থেকে ইয়াবাসহ আটককৃত দুই মাদক ব্যবাসীকে ৬ মাস করে কারাদন্ড দেওয়া হয়েছে এবং রেল স্টেশন এলাকা থেকে আটককৃত ৪ জনকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। আমাদের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক বিরোধী অভিযান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ