Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদক বিরোধী অভিযানে দলীয় গডফাদারদেরও রেহাই না দেয়ার পরামর্শ

মংলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৮, ৫:৩৮ পিএম

বাংলাদেশ মুসলমানদের আদি নিবাস। এখানে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা করতে হলে যুব সমাজকেই এগিয়ে আসতে হবে। বর্তমানে দেশের যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে, সরকারের মাদক বিরোধী অভিযান চলছে। বক্তারা, বলেন, প্রশাসন ও সরকারকে আরো সতর্ক থেকে দলীয় গডফাদারদেরও রেহাই না দেয়ার পরামর্শ দেন । রমযানুল মোবারকে আত্মশুদ্ধির মাধ্যমে ইসলামী সমাজ গঠনের সার্বক্ষণিক জিহাদে শরীক হওয়ার আহবান জানান। গতকাল রোববার বিকেলে ইফতার মাহফিলে একথা বলা হয় ।

ইসলামী যুব আন্দোলনের মংলা উপজেলা সভাপতি মুফতি ওবায়দুল্লাহ আজাদীর সভাপতিত্বে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল গতকাল রোববার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ মংলা উপজেলা সভাপতি জননেতা আলহাজ্ব মাওলানা আব্দুল আজিজ । বক্তব্য রাখেন, ইসলামী যুব আন্দোলন বাগেরহাট জেলার সহ সভাপতি মাওলানা আল আমিন। ইসলামী আন্দোলন বাংলাদেশ মংলা উপজেলা সেক্রেটারী- মাওলানা আবু বকর, পৌর সেক্রেটারী- মাওলানা কামরুল ইসলাম, যুব নেতা, হা.মাও. ইমদাদুল হক, সালমান আশরাফী, হা, নেয়ামাতুল্লাহ, ছাত্র নেতা, এইচ এম ইসমাঈল হোসেন, মু. রিয়াজুল ইসলাম, মু. সাইফুল ইসলাম প্রমুখ।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক বিরোধী অভিযান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ