Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

এরশাদের শারীরিক জটিলতা দ্রুতই কেটে যাচ্ছে : জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

এরশাদের শারীরিক জটিলতা দ্রুতই কেটে যাচ্ছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। তিনি বলেন, এরশাদ ক্রমেই সুস্থ্য হয়ে উঠছেন। তার শারিরিক জটিলতা দ্রুতই কেটে যাচ্ছে। তিনি অতি দ্রুত সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন। গতকাল রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থ্যতা কামনায় জাতীয় যুবসংহতি আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। যুবসংহতির সভাপতি আলমগীর শিকদার লোটন এর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি।
মহাসচিবের বক্তৃতায় মসিউর রহমান রাঙ্গা বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ বাংলাদেশের রাষ্ট্রধর্ম ইসলাম ঘোষনা করেছিলেন। বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ ইসলামের যে সেবা করেছেন তা আর কোন রাষ্ট্র প্রধানই করতে পারেনি। এছাড়া সাধারন মানুষ এবং হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে তার অবদান ইতিহাস হয়ে থাকবে। তিনি বলেন সাধারন মানুষের ভালোবাসায় হুসেইন মুহম্মদ এরশাদ দ্রুত আরোগ্য লাভ করবেন।
মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন হুসেইন মুহম্মদ এরশাদ এর উপদেষ্টা ক্বারী হাবিবুল্লাহ বেলালী। জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সভাপতি আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফকরুল আহসান শাহজাদার সঞ্চালনায় মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন চেয়ারম্যানের উপদেষ্টা ক্বারী হাবিবুল্লাহ বেলালী। মিলাদ ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজুসহ কেন্দ্রীয় ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ