Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে লেক থেকে এক যুবকের লাশ উদ্ধার

মীরসরাই ( চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ৪:০২ পিএম

ঢাকা-চট্টগ্রাম রেলরুটের মীরসরাই উপজেলার মহামায়া এলাকার নিকটস্থ স্থানের একটি ডোবা থেকে বাক্ষনবাড়িয়া জেলার এক যুবকের রহস্যজনক লাশ উদ্ধার করেছে মীরসরাই থানা পুলিশ।
মীরসরাই থানা সূত্রে জানা গেছে উপজেলার মহামায়া লেক নিকটস্থ রেল লাইনের পার্শ্বে মহামায়া ছরার উপর একটি ডোবায় গতকাল রবিবার রাত সাড়ে ৯টায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাপ্ত তথ্য মতে উক্ত যুবকের নাম ইকবাল হোসেন (২৬)। সে ব্রাক্ষনবাড়িয়া জেলার সরাইল উপজোর শাহবাগপুর গ্রামের পিতা আলী হোসেন এর পুত্র। মীরসরাই থানার ওসি তদন্ত বিপুল দেবনাথ জানান প্রাথমিকভাবে শুধুমাত্র উক্ত যুবকের পাওয়া গেছে। ইতিমধ্যে তার পরিবারকে খবর দেয়া হয়েছে। পরিবারের সদস্যগন এলে বিস্তারিত অনুসন্ধানে রহস্যের অবসান হতে পারে। তবে সে আজ সকালে বাড়ি থেকে বের হয়েছে বলে পরিবারের লোকজন প্রাথমিকভাবে জানিয়েছে। লাশটি ডোবার পানিতে কিছুক্ষন ডুবে থাকার পর কিছুটা ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দিলে মীরসরাই থানার পুলিশদল উক্ত মৃতদেহ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা-চট্টগ্রাম

২৯ জানুয়ারি, ২০২২
১৯ অক্টোবর, ২০২১
১৮ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ