Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফ্রিজের কম্প্রেসারে ১২ বছরের গ্যারান্টি ওয়ালটনে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ফ্রিজের কম্প্রেসারে ১২ বছরের গ্যারান্টি ঘোষণা করলো দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। আগে এই সুবিধাটি ছিলো ১০ বছরের জন্য। মূলত, বিশ্বের লেটেস্ট প্রযুক্তি, মেশিনারিজ ও যন্ত্রপাতির সমন্বয়ে বাংলাদেশেই কম্প্রেসার ও এর প্রয়োজনীয় যন্ত্রাংশ তৈরি করছে ওয়ালটন। মান নিয়ন্ত্রণে উৎপাদন পর্যায়ে অনুসরণ করছে ‘জিরো টলারেন্স’ নীতি। আর তাই কম্প্রেসারের সর্বোচ্চ গুণগতমান ও দীর্ঘস্থায়ীত্ব নিশ্চিত করা সম্ভব হচ্ছে। এরই প্রেক্ষিতে ফ্রিজ কম্প্রেসারে এই দীর্ঘস্থায়ী গ্যারান্টির ঘোষণা দিয়েছে দেশীয় প্রতিষ্ঠানটি।
গতকাল রাজধানীতে ওয়ালটন কর্পোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ‘ডিক্লারেশন প্রোগ্রাম’ এ ফ্রিজ কম্প্রেসারে ১২ বছরের গ্যারান্টি সুবিধার ঘোষণা দেয়া হয়। ওয়ালটন ফ্রিজের গ্রাহকদের জন্য এই সুবিধা আগামীকাল রোববার (২০ জানুয়ারি) থেকে সারা দেশে কার্যকর হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।
ডিক্লারেশন প্রোগ্রামে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, নজরুল ইসলাম সরকার, মো: হুমায়ুন কবীর ও মোহাম্মদ রায়হান, অপারেটিভ ডিরেক্টর মো. কামরুজ্জামান ও ফিরোজ আলমসহ অন্যান্য কর্মকর্তারা। অনুষ্ঠানে কর্মকর্তারা বলেন, কম্প্রেসারে দীর্ঘস্থায়ী গ্যারান্টি ঘোষণা করায় ওয়ালটন ফ্রিজের প্রতি গ্রাহকের আস্থা আরো সুসংহত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ