Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

১৮ ঘণ্টা পর খুলনার সঙ্গে রেল যোগাযোগ স্বাভাবিক

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ১১:৩৬ এএম | আপডেট : ১১:৫১ এএম, ১৯ জানুয়ারি, ২০১৯

১৮ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়েছে। আজ সকাল সাড়ে ১০টার দিকে রিলিফ ট্রেন লাইনচ্যুত সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি উদ্ধার করলে এ রুটে ফের ট্রেন চলাচল শুরু হয়। কালীগঞ্জের মোবারকগঞ্জ রেলস্টেশন মাস্টার নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে কোটাচাঁদপুর স্টেশনে প্রবেশের আগে ঢাকা থেকে ছেড়ে যাওয়া সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনসহ একটি বগি লাইনচ্যুত হয়। এতে সারা দেশের সঙ্গে খুলনার রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।
এদিকে ঝিনাইদহের কোটাচাঁদপুর রেলস্টেশনের অদূরে ট্রেন লাইনচ্যুত হওয়ার পর তিনটি ট্রেনের যাত্রা বাতিল ঘোষণা করা হয়। এতে চরম ভোগান্তিতে পড়েন ট্রেনের শত শত যাত্রী। তবে যাত্রীদের নিরাপত্তায় স্টেশনগুলোতে সংশ্লিষ্ট থানার পুলিশ মোতায়েন করা হয়।
যাত্রা বাতিল করা ট্রেনগুলো হলো- খুলনা থেকে ঢাকাগামী সুন্দরবন আপ-৭২৫ এবং ঢাকা থেকে ছেড়ে যাওয়া সুন্দরবন ডাউন-৭২৬ এক্সপ্রেস। এছাড়া খুলনা থেকে ছেড়ে যাওয়া চিলাহাটিগামী সীমান্ত আপ-৭৪৭ এক্সপ্রেস ট্রেনটি আলমডাঙ্গা পর্যন্ত গিয়ে যাত্রা বাতিল করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ