Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আ.লীগের সমাবেশে আসছেন নেতাকর্মীরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ১১:৩০ এএম

একাদশ জাতীয় নির্বাচনে বিজয়ের পর আজ শনিবার বিজয় সমাবেশ করতে যাচ্ছে আওয়ামী লীগ। বেলা আড়াইটায় সমাবেশের মূল কার্যক্রম শুরু হবে। বিজয় সমাবেশের জন্য পুরোপুরি প্রস্তুত সোহরাওয়ার্দী উদ্যান। দেশের বিভিন্ন অঞ্চল ও ঢাকার আশপাশের জেলাগুলো থেকে নেতাকর্মীরা ইতোমধ্যে সমাবেশস্থলে আসতে শুরু করেছে।

সমাবেশে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা। এ ছাড়া থাকবেন সদ্য গঠন করা মন্ত্রী পরিষদের সদস্য ও দলের শীর্ষ নেতারা।

শনিবার ভোর থেকেই সোহরাওয়ার্দী উদ্যান ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। উদ্যানের বিভিন্ন গেটে নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। সহসাই কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না সেখানে। মাঠের পূর্বদিকে শিশু পার্কের পাশের গেট দিয়ে প্রবেশ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই গেটে নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা।

বেলা আড়াইটায় সমাবেশ শুরুর কথা থাকলেও ইতোমধ্যে সমাবেশস্থলে আসতে শুরু করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। তবে ঢালাওভাবে এখনই ঢুকতে দেওয়া হচ্ছে না। জানা গেছে, একটু পরই সবাইকে ঢুকতে দেওয়া হবে।

এদিকে ‘বিজয় সমাবেশ’ঘিরে বেশ কিছু ট্রাফিক নির্দেশনা দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। উদ্যানে প্রবেশ ও আশপাশের এলাকায় যান চলাচলে বিধি-নিষেধ রয়েছে এসব নির্দেশনায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাবেশ

২৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ