Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

দুই বছর পর টেস্ট দলে ব্রাভো

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

 দুই বছরেরও বেশি সময় পর ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দলে জায়গা পেয়েছেন ড্যারেন ব্রাভো। আগামী সপ্তাহে বার্বাডোসে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে তাকে দলে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।
২০১৬ সালের অক্টোবরে আরব আমিরাত সফরের পর থেকে উইন্ডিজ টেস্ট দলের বাইরে রয়েছেন ব্রাভো। লম্বা বিরতির পর গত বছরের শেষদিকে ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দলে ডাক পেয়েছেন তিনি।
স¤প্রতি বাংলাদেশ সফরে দুই ম্যাচ টেস্টে ২-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হয়েছে উইন্ডিজ। ওই সফরে ক্যারিবীয়দের সীমিত ওভারের দলে ডাক পেলেও টেস্টে নেওয়া হয়নি তাকে। তবে এবার ঘরের মাঠে অভিজ্ঞ এ তারকাকে সুযোগ দিচ্ছে ওয়েস্ট ইন্ডিজ।
জাতীয় দলের হয়ে ৪৯টি টেস্ট ম্যাচ খেলেছেন ব্রাভো। ৪০.০০ গড়ে উইন্ডিজের হয়ে ৩ হাজার ৪০০ রান করেছেন তিনি। তাই দলের দুঃসময় কাটাতে এবার টেস্ট দলে জায়গা করে দেওয়া হয়েছে অভিজ্ঞ এ তারকাকে।
ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দল : জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রেইগ ব্রাফেট, ড্যারেন ব্রাভো, শামরাহ ব্রুকস, জন ক্যাম্পবেল, রস্টন চেজ, শেন দৌরিচ, শ্যানন গ্যাব্রিয়েল, শিমরন হেটমায়ার, সাই হোপ, আলজারি জোসেপ কেমার রোচ, জোমেল ওয়ারিকান, ওশান থমাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ