Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে সাড়ে ৩ হাজার পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ৯:৪৮ পিএম

ঢাকার কেরানীগঞ্জে র‌্যাব-১০ এর হাতে সাড়ে ৩ হাজার পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রী দুইজনেই গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে স্বামী মোঃ আবু সাঈদ(৪৮) ও স্ত্রী মালেকা বেগম(৩৭) । আজ বুধবার(১৬জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর ওয়ারী থানার বনগ্রাম এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
র‌্যাব-১০ কেরানীগঞ্জ সিপিসি-২ এর এএসপি আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আমাদের কোম্পানী কমান্ডার মেজর ইমরান হোসেনের নেতৃত্বে সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর ওয়ারী থানার বনগ্রাম এলাকায় অভিযান চালানো হয়। এসময় ওই এলাকার জৈনক মনু মিয়ার ৫১নং বাড়ির ভাড়াটিয়ে গ্রেফতারকৃত আবু সাঈদের বাসায় তল্লাশি করে সাড়ে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট , ৩টি মোবাইল সেট ও মাদক বিক্রয়কৃত ২৬৮০০ টাকা উদ্ধার করা হয়। এই ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত থাকার অভিযোগে আবু সাঈদ ও তার স্ত্রী মালেকা বেগমকে হাতেনাতে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃতদের বাড়ি রাজধানীর বংশাল থানার নবাবপুর রোডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ