Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

উখিয়া কুতুপালং-এ ৭ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক গ্রেফতার

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:৩৮ পিএম

কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কুতুপালং এ র‍্যাব-১৫ কর্তৃক অভিযান পরিচালনা করে ৭হাজার ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

র‍্যাব-১৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার (০২-ফেব্রুয়ারী-২০২৩) দুপুর আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে, কক্সবাজার জেলার উখিয়া থানাধীন ৪ নং রাজাপালং ইউনিয়ন এর কুতুপালং বাজার সংলগ্ন লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্প মুখী রাস্তার পাশে জনৈক জুবায়ের এর চা দোকানের নিকট এক অভিযান পরিচালনা করে মৃত গুরা মিয়ার পুত্র মোঃ হামিদ হোসেন (১৯) নামক এক রোহিঙ্গা যুবককে গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, আটক ব্যক্তি দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদক সংক্রান্ত অপরাধের কারণে আটক ও পলাতক আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক

৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ