Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোণায় ডিবির অভিযানে ১০৩০ পিস ইয়াবাসহ আটক -২

নেত্রকোণা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ৪:৫২ পিএম

 

নেত্রকোণা গোয়েন্দা (ডিবি) পুলিশ শনিবার রাতে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে একহাজার ত্রিশ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

নেত্রকোণা পুলিশ সুপার ফয়েজ আহমেদ রবিবার বিকেল ৪টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে বলেন, সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে। এরই অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি পশ্চিম এর অফিসার ইনচার্জ আবুল কালাম এর তত্ত্বাবধানে এস আই সঞ্জয় সরকার এর নেতৃত্বে একটি টিম শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে কেন্দুয়া উপজেলার বেখৈরহাটি বাজারে অভিযান চালিয়ে ২০পিস ইয়াবাসহ মাহাবুব আলম নামক এক মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক মাহাবুব ময়মনসিংহ জেলার গৌরিপুর উপজেলার সহনহাটি গ্রামের মৃত আব্দুল মজিদের পুত্র।

পরে তার স্বীকারোক্তি মোতাবেক কেন্দুয়া উপজেলার সাহিতপুর বাজারে রবিবার সকাল ৭টার দিকে কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে আসা নুর বশরকে আটক করা হয়। তার কাছ থেকে এক হাজার দশ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক নুর বশর কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার মুচানিপাড়া গ্রামের জাকির আহমেদের পুত্র।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফখরুজ্জামান জুয়েল ও ডিবি পশ্চিমের অফিসার ইনচার্জ আবুল কালামসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক

৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ