Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাটমোহরে কাভার্ডভ্যান চাপায় নিহত ১

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ১১:২৯ এএম

পাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। তার নাম আলহাজ্ব রব্বান আলী (৬৫)। বুধবার ভোররাত সাড়ে ৪টার দিকে উপজেলার রামনগর ঘাট এলাকায় মহিষ চুরি করে পালানো চোরের দলকে ধরতে গিয়ে কাভার্ডভ্যানের চাপায় এ ঘটনা ঘটে। নিহত রব্বান উপজেলার বিলচলন ইউনিয়নের রামনগর গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে।
বিলচলন ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য শহিদুল ইসলাম তপু জানান, উপজেলার চড়ইকোল গ্রামের জামাল প্রামাণিকের ছেলে এরশাদ আলীর বাড়ি থেকে একটি মহিষ চুরি করে কাভার্ডভ্যানে নিয়ে পালাচ্ছিল চোরের দল। টের পেয়ে এরশাদ আলী হরিপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেনকে জানান। তিনি রামনগর গ্রামের পরিচিত কয়েকজনকে ফোন দিয়ে গাড়ি ঠেকাতে অনুরোধ জানান। ওই সময় রব্বান আলীসহ এলাকাবাসী রাস্তায় দাঁড়িয়ে কাভার্ডভ্যান থামানোর চেষ্টা করে।

এ সময় গাড়ি না থামিয়ে এলাকাবাসীর উপর দিয়ে চালিয়ে দেয় চালক। রাস্তা থেকে অন্যরা দ্রুত সরে যেতে পারলেও রব্বানকে চাপা দিয়ে পালিয়ে যায় কাভার্ডভ্যানটি। এতে ঘটনাস্থলেই রব্বান আলীর মৃত্যু হয়।
চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ সকালে নিহতের লাশ উদ্ধার করে। পৌর সদরের যেসব রাস্তা দিয়ে গাড়িটি পালিয়েছে সেসব রাস্তার সিসিটিভির ফুটেজ যাচাই করে দেখা হচ্ছে। কাভার্ডভ্যানটি সন্ধানে বিভিন্ন স্থানে খোঁজ নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ