Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লালদীঘি ময়দানে মুনিরীয়া কমিটির কনফারেন্স আজ

ব্যাপক প্রস্তুতি ঘটবে লাখো মানুষের সমাগম

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

চট্টগ্রামের লালদীঘি ময়দানে ঐতিহাসিক গাউছুল আজম কনফারেন্স আজ সোমবার। বেলা ২টায় কনফারেন্স শুরু হয়ে চলবে গভীর রাত পর্যন্ত। মাহফিল সফল করতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। আয়োজকরা আশা করছেন, বন্দরনগরীসহ বৃহত্তর চট্টগ্রাম ছাড়াও দেশ-বিদেশ থেকে লাখো ধর্মপ্রাণ মানুষ কনফারেন্সে সমবেত হবেন। সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য মাহফিলে কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবারের পীরে কামেল হযরত আল্লামা অধ্যক্ষ ছৈয়দ মুনির উল্লাহ আহমদী প্রধান মেহমান এবং দৈনিক ইনকিলাব সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ এ এম এম বাহাউদ্দীন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। এছাড়া বিশিষ্ট শিক্ষাবিদ, আলেম-মাশায়েখ, জনপ্রতিনিধি, ব্যবসায়ী নেতৃবৃন্দ মাহফিলে বিশেষ অতিথি ও আলোচক হিসেবে উপস্থিত থাকবেন।
তরিক্বতভিত্তিক অরাজনৈতিক আধ্যাত্মিক সংগঠন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের উদ্যোগে গাউছুল আজম কনফারেন্সকে ঘিরে সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী ও অনুসারীদের পাশাপাশি ধর্মপ্রাণ মানুষের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। মাহফিল সফল করতে মহানগরী ছাড়াও চট্টগ্রাম অঞ্চলের প্রত্যন্ত এলাকায় ব্যাপক মাইকিং, প্রচারপত্র বিলি করা হচ্ছে। সর্বত্র সড়ক, রাস্তাঘাটে ও মোড়ে তোরণ, বিলবোর্ড, ফেস্টুন, প্লেকার্ড ইত্যাদির মাধ্যমে সুসজ্জিত করা হয়েছে। আয়োজকরা আশা করছেন, গতবারের চেয়ে এবারের কনফারেন্সে লোক সমাগম আরও বেশি হবে। ইতোমধ্যে লালদীঘি ময়দানে সুউচ্চ ও দৃষ্টিনন্দন মঞ্চ নির্মাণ করা হয়েছে। পুরো ময়দান ও আশপাশের এলাকা সাজানো হয়েছে বর্ণাঢ্য সাজে। নগরীর প্রবেশপথসহ গুরুত্বপূর্ণ মোড়ে বর্ণিল তোরণ নির্মাণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৩০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ