Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বাকৃবি সাংবাদিক সমিতির নতুন কমিটি : সভাপতি মোফাজ্জল সম্পাদক সিফাত

বাকৃবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ৩:৫৯ পিএম

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) ২০১৯ সালের জন্য ১৫ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে দৈনিক জনকণ্ঠ পত্রিকার মোফাজ্জল হোসেন এবং সাধারণ সম্পাদক পদে নিউ এজ পত্রিকার মুসফিকুর রহমান সিফাত নির্বাচিত হয়েছেন।

রবিবার দুপুরে সাংবাদিক সমিতির কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সদ্য বিদায়ী সভাপতি শাহীদুজ্জামান সাগর প্রধান নির্বাচন কমিশনার এবং সংগঠনটির সাবেক সভাপতি দীন মোহাম্মদ দীনু এবং সাবেক সহসভাপতি মো. জুয়েল আলম সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মো. আবদুল আউয়াল মিয়া শেখ (বাংলা ট্রিবিউন), যুগ্ম সম্পাদক নাবিল তাহমিদ রুশদ (বাংলানিউজ), সাংগঠনিক সম্পাদক আবুল বাশার মিরাজ (কালের কণ্ঠ), কোষাধ্যক্ষ মো. শাহীন সরদার (দৈনিক যুগান্তর), দপ্তর সম্পাদক শাহরিয়ার আমিন (আমাদের সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক আশিকুর রহমান (বাংলাদেশের খবর),তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদ হাসান (ডেইলি সান), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাকিবুল হাসান (দৈনিক ইনকিলাব) নির্বাচিত হয়েছেন । কমিটির সদস্য হিসেবে মোহা. ইউসুফ আলী (আলোকিত বাংলাদেশ), রাফী উল্লাহ ফুয়াদ (বার্তা বাজার), হাবিবুর রহমান রনি (সময়ের কণ্ঠস্বর) এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে শাহীদুজ্জামান সাগর (প্রথম আলো) ও আহাদ আলম শিহাব (সমকাল) নির্বাচিত হয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন কমিটি

১৩ ফেব্রুয়ারি, ২০২২
৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ