Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর হাতিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৫

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ১:৫৩ পিএম | আপডেট : ৪:৫৯ পিএম, ১৩ জানুয়ারি, ২০১৯

হাতিয়ায় চান্দের গাড়ী ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে রাফুল উদ্দিন (২৫) নামের এক মোটরসাইকেল আরোহী ও পরে ইউছুফ (৬০) নামের অপর একজন নিহত হয়েছে। এসময় অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক।

রবিবার দুপুর সোয়া বারোটার দিকে ওছখালি-তমরদ্দি সড়কের স্টেডিয়াম এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রাফুল উদ্দিন উপজেলার তমরদ্দি ইউনিয়নের ক্ষিরদিয়া এলাকার মৃত বাবুলের ছেলে। অপর নিহত ইউছুফ ও আহতদের বিস্তারিত নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে একটি যাত্রীবাহী চান্দের গাড়ী ওছখালি বাজারের দিকে আসছিল। পথে গাড়ীটি ওছখালি-তমরদ্দি সড়কের স্টেডিয়াম এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গাড়ী চাপায় ঘটনাস্থলে রাফুল উদ্দিন নিহত ও অপর আরোহী আহত হয়। এসময় গাড়ীটি উল্টে পাশের একটি খাদে পড়ে গেলে অন্তত ১৫যাত্রী আহত হয়। পরে দুপুর ২টার দিকে উন্নত চিকিৎসার জন্য ইউছুফকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হাতিয়া থানার ওসি কামরুজ্জামান শিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ