Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৯, ১১:২১ এএম

হবিগঞ্জের নবীগঞ্জে গাড়িচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (১১ জানুয়ারি) দিবাগত গভীর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের আইনগাঁও মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার সাতাইহাল গ্রামের আরজু মিয়ার ছেলে নাইম আহমেদ (৩০) ও তার বন্ধু রামলোহ গ্রামের আমজাদ আলীর ছেলে শিমুল আহমেদ (২৮)।

স্থানীয়রা জানান, রাতে হাইওয়ের পার্শ্ববর্তী একটি রেস্টুরেন্ট থেকে খাওয়া শেষে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন নাঈম ও শিমুল। পথে অজ্ঞাত একটি গাড়ি আইনগাঁও মসজিদের সামনে তাদের মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান নাঈম। স্থানীয়রা আহত শিমুলকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের কার্যালয় থেকে অনুমতি নিয়ে লাশ দুইটি ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ