Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে হাসপাতালে স্ত্রীর লাশ রেখে চম্পট স্বামী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এক অন্তঃসত্ত¡া গৃহবধূর লাশ ফেলে স্বামীর পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার সকালে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে চম্পা রানী মালাকার নামের ওই গৃহবধূর লাশ দেখতে পান তার স্বজনরা। এ ঘটনায় জালালাবাদ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন চম্পার চাচী নিবু রানী মালাকার। চম্পা রানী মালাকার সিলেটের দক্ষিণ সুরমার সদরখলা গ্রামের মৃত বিমল মালাকারের মেয়ে ও সিলেট সদর উপজেলার জালালাবাদ থানার রাজারগাঁও হাটখোলা গ্রামের নকুল সূত্রধরের স্ত্রী।
থানায় দায়েরকৃত অভিযোগে নিবু মালাকার উল্লেখ করেন, প্রায় ৯ মাস পূর্বে রাজারগাঁও হাটখোলা গ্রামের মৃত রবীন্দ্র সূত্রধরের ছেলে নকুল সূত্রধরের সাথে চম্পার বিয়ে হয়। এরপর থেকে নকুল যৌতুকের দাবিতে চম্পাকে নির্যাতন করে আসছিল। চম্পার ভাই উজ্জ্বল মালাকার জানান, বুধবার ভোররাত ৪টার দিকে ফোন করে তাদেরকে জানানো হয় মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে চম্পা ওসমানী হাসপাতালে মারা গেছে। খবর পেয়ে সকালে গিয়ে তারা চম্পার লাশ ওসমানী হাসপাতালের হিমঘরে দেখতে পান।
উজ্জ্বলের দাবি, তার বোন চম্পাকে হত্যা করে লাশ হাসপাতালে ফেলে গেছে নকুল। সকাল থেকে চম্পার স্বামী নকুলও গা-ঢাকা দিয়েছে। জালালাবাদ থানার ওসি শাহ হারুনুর রশীদ জানান, চম্পার মৃত্যু হত্যাকাÐ দাবি করে তার স্বজনরা থানায় অভিযোগ করেছেন। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বামী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ