Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় নির্বাচনী প্রচার সামগ্রী অপসারণ শুরু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

খুলনায় একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হওয়ার ৮ দিন পরে নির্বাচনী পোস্টার, ব্যানার, ফেস্টুন অপসারণ কার্যক্রম শুরু করেছে খুলনা সিটি করপোরেশন কর্তৃপক্ষ।
গতকাল বুধবার সকাল থেকে নগরীর রয়েল মোড়, শিববাড়ী চত্বর, কেডিএ এভিনিউসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সড়কে করপোরেশন পরিচ্ছন্নতা বিভাগের কর্মীরা এ অপসারণ কার্যক্রম শুরু করে। নির্বাচনী প্রচারণায় ব্যবহৃত পোস্টার, ব্যানার অপসারণে করপোরেশনের কয়েকটি ট্রাকে পরিচ্ছন্নতাকর্মীরা কাজ করছে। কেসিসির লাইসেন্স অফিসার কে এম তাছাদুজ্জামান বলেন, নগরীর সৌন্দর্য রক্ষায় কেসিসি নির্বাচনী পোস্টার-ব্যানার-ফেস্টুন অপসারণের উদ্যোগ নিয়েছে।
ইতোমধ্যে কে ডি ঘোষ রোড, গগণ বাবু রোড, পিসি রায় রোড, রূপসা ঘাট, রূপসা স্ট্যান্ড রোড, পিটিআই মোড়, যশোর রোডসহ কয়েকটি প্রধান সড়কে প্রচার সামগ্রী অপসারণ হয়েছে। আগামী ৩দিন নগরীর প্রতিটি এলাকায় এ কার্যক্রম চলবে। এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে একই সাথে সড়ক ও ফুটপাতের অবৈধ দখল উচ্ছেদ করা হবে।
তবে সিটি করপোরেশন এলাকার বাইরে জেলার প্রত্যেকটি উপজেলায় এখনো নির্বাচনী পোস্টার, ব্যানার ঝুলতে দেখা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ