Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

যশোরে অপহৃত স্কুলছাত্রের লাশ উদ্ধার, বন্দুকযুদ্ধে অপহরণকারী নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ২:২৫ পিএম

যশোরের মনিরামপুরে স্কুল ছাত্র অপহরণ ও হত্যাকা-ে জড়িত এক যুবক পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। নিহত বিল্লাল হোসেন মণিরামপুরের খেদায়পুর গ্রামের মোস্তফা’র ছেলে। বুধবার ভোরে মণিরামপুরের নেহালপুর সড়কের কামালপুর জোড়া ব্রিজের কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে অপহৃত স্কুল ছাত্র তারিফের লাশ উদ্ধার করে পুলিশ।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার আনসার উদ্দিন জানান, নিহত বিল্লাল গত ৬ জানুয়ারি রোববার মনিরামপুরের গোপালপুর প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ শ্রেণির ছাত্র তারিফ হোসেনকে অপহরণ করে। এরপর সে তার পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। দাবিকৃত মুক্তিপণের টাকা মঙ্গলবার দুপুরে কেশবপুরের একটি বিকাশের দোকানে আনতে যায় বিল্লাল। এ সময় তারিফের মামা কেশবপুর থানা পুলিশের সহযোগিতায় বিল্লালকে আটক করে। এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী রাতে মণিরামপুরের নেহালপুর সড়কের কামালপুর জোড়া ব্রিজের কাছ থেকে তারিফের লাশ উদ্ধার করতে যায় পুলিশ। এ সময় বিল্লালের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি বর্ষণ করলে বন্দুকযুদ্ধে বিল্লাল নিহত হয়। পরে ওই ব্রিজের নিচ থেকে তারিফের লাশ উদ্ধার করা হয়। নিহত তারিফ ও বিল্লালের লাশ যশোর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।#

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ