Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পুঠিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ১০

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ২:১৩ পিএম
রাজশাহীর পুঠিয়া উপজেলায় যাত্রীবাহী বাস ও বালুবোঝাই ট্রাক এবং মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে ট্রাকচালক কুতুব আলী (৩২) নিহত হয়েছেন। এ ঘটনায় মাইক্রোবাসের যাত্রী ও ট্রাকের হেলপারসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।
 
বুধবার (৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার কলাহাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 
 
কুতুব আলী রাজশাহীর চারঘাট উপজেলার পাকিয়ান পাড়া গ্রামের উমের আলীর ছেলে। আহতদের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।
 
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ জানান, পুঠিয়ার বানেশ্বর থেকে ছেড়ে আসা বালুবোঝাই ট্রাক নাটোরের দিকে যাচ্ছিলো। পথে কলাহাটা এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী যাত্রীবাহী দেশ ট্রাভেলসের একটি বাস ট্রাকের পেছনে থেকে ধাক্কা দিলে ট্রাকের সামনের অংশ ঘুরে যায়। এ সময় রাজশাহীগামী অপর একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ট্রাক উল্টে ঘটনাস্থলেই ট্রাকচালকের মৃত্যু হয়েছে। এ সময় মাইক্রোবাসের যাত্রী ও ট্রাকের হেলপারসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। পরে আহতদের দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুঠিয়া

২০ ফেব্রুয়ারি, ২০১৭

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ