Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পটিয়ায় ওরশের শৃঙ্খলা রক্ষায় সংবাদ সম্মেলন

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

পটিয়া আমিরুল আউলিয়া হযরত শাহসূফী সৈয়্যদ আমিরুজ্জামান শাহ (ক.) এর পবিত্র বার্ষিক ওরশ শরীফে শান্তি শৃঙ্খলা রক্ষায় একটি কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলন গতকাল সোববার আমির ভান্ডার সংসদ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন সংসদের সভাপতি এস এম মামুনুর রশিদ আমিরী। লিখিতবক্তব্যে বলা হয়, প্রতিবছরের ন্যায় দরবারের পক্ষ থেকে আশেকানে বক্তদের নিকট কিছু নির্দেশনা দেয়া হয়েছে। তারমধ্যে ওরশের দিন দরবারের ভেতরে বাদ্য-বাজনা বাজিয়ে গরু মহিষ না আনা, আতশবাজি, ডিজে গাড়ি, বেপারোয়া নিত্য, উশৃঙ্খল আচরণ না করা, হাদিয়া পশুকে উত্যক্ত না করা নিষেধ করা হয়েছে। ওরশের দিন রাত ১২টার মধ্যে গরু মহিষ স্বস্ব মঞ্জিলে পৌছে দেয়ার জন্য ভক্তবৃন্দদের আহবান জানানো হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কমিটির নেতৃবৃন্দ যথাক্রমে এসএম করিমুল মোস্তফা আমিরী, এসএম খাইরুল মোস্তফা আমিরী, এসএম বদরুদ্দোজা আমিরী, পটিয়া পৌরসভার প্যানেল মেয়র আবু সৈয়দ, কাউন্সিলর শেখ সাইফুল ইসলাম, আমির ভান্ডার সংসদের সেক্রেটারি এসএম সায়েম উল্লাহ আমিরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটিয়া


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ