Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বিরোধীদলীয় নেতা হবেন এরশাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৯, ৩:৩০ পিএম

আসন্ন একাদশ জাতীয় সংসদে প্রধান বিরোধীদলে থাকবে জাতীয় পার্টি (জাপা)। জাতীয় পার্টির কোনো সংসদ সদস্য মন্ত্রিসভার সদস্য হবেন না। শুক্রবার দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানান।

বিবৃতিতে বলা হয়, একাদশ জাতীয় সংসদে জাতীয় পার্টি প্রধান বিরোধীদল হিসেবে দায়িত্ব পালন করবে। পদাধিকার বলে জাতীয় পার্টির পার্লামেন্টারি দলের সভাপতি হিসেবে আমি (এরশাদ) প্রধান বিরোধীদলের নেতা এবং পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বিরোধীদলের উপনেতা হিসেবে দায়িত্ব পালন করবেন। জাতীয় পার্টির কোনও সংসদ সদস্য মন্ত্রিসভায় অন্তর্ভুক্ত হবেন না।

বিবৃতিতে সংসদের স্পিকারকে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানান এরশাদ।

বৃহস্পতিবার শপথের পর সংসদীয় বোর্ডের সভায় বসে জাতীয় পার্টি। অসুস্থতার কারণে ওই দিন শপথ নেননি তিনি। ওই বৈঠকেও উপস্থিত হতে পারেননি। বৈঠক থেকেও সুনির্দিষ্ট কোনও সিদ্ধান্ত আসেনি।



 

Show all comments
  • Md. Mofazzal Hossain ৪ জানুয়ারি, ২০১৯, ৩:৪৪ পিএম says : 0
    Now Ershad is very much happy man because anything what was not happened in his time, everything is now happened against democracy. So that he was a little dictator comparative with present.
    Total Reply(0) Reply
  • মতিন ৪ জানুয়ারি, ২০১৯, ৭:৪৯ পিএম says : 0
    ত্ররশাদ সাব কি বুকে হাত দিযে সাহশ করে বলতে পারবে যে ত্রই নিরবার্চনে ভোট চুরি হয না , জনগনের ভোটে ওনারা নিরবাচিত ,আর গত ৫ বছর তো দেখলাম সংসদে ত্ররশাদ সাবের লোকেরা কথা বলার সাহস পান না ২২৫০২ কোটি টাকা গত ৫ বছরে দূরনীতি হযেছে সংসদে বলার মতো কারো সাহস নাই
    Total Reply(0) Reply
  • করিম ৪ জানুয়ারি, ২০১৯, ৮:০২ পিএম says : 0
    আওমীলীগ নেতাদের কাছে জাতীয পাটির নেতারা হলো হিজলা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ