Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় বালুবোঝাই ট্রাকের চাপায় নিহত ২, আহত ৩

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৯, ১১:০৩ এএম

ঢাকার আশুলিয়ায় বালুবোঝাই ট্রাকের চাপায় রিকশাচালক ও পথচারীসহ দুই জন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরো তিন জন। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ইটখোলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে পথচারী মৌসুমি আক্তার (২২) ও অজ্ঞাত রিকশাচালক (৩৫)। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।
আহতরা হচ্ছে- পথচারী ফরহাদ আলী (২৫), জাহের আলী (৬০) ও চান্দু বিবি (৬৫)।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, সকালে দ্রুতগতির একটি বালু বোঝাই ট্রাক মহাসড়কের আশুলিয়া থেকে বাইপাইলের উদ্দেশ্যে যাচ্ছিলো। এসময় ট্রাকটি ইটখোলা এলাকায় পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাড়িয়ে থাকা রিকশা ও পথচারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত পরিচয়ের এক রিকশাচালক মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় আরো চার জনকে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে মৌসুমি আক্তার নামে এক নারীর মৃত্যু হয়।
তবে এঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা গেলেও এর চালক পালিয়ে গেছে বলে জানান তিনি।
নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. এসকে আবু জাফুর জানান, সকালে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে দুই নারীসহ চারজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এসময় মৌসুমি নামে এক নারীকে মৃত অবস্থায় পান তিনি। বাকী তিন জনের শরীরের বিভিন্ন স্থানে অঙ্গহানির কারণে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ