Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহাজোট নেত্রী শেখ হাসিনাকে বি. চৌধুরীর অভিনন্দন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

বিকল্পধারা বাংলাদেশ’র প্রেসিডেন্ট ও যুক্তফ্রন্টের চেয়ারম্যান অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রেকর্ড বিজয়ের জন্য প্রধানমন্ত্রী ও মহাজোট নেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন। তিনি বিকল্পধারার নব নির্বাচিত সংসদ সদস্য এবং দলের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান এবং প্রেসিডিয়াম সদস্য মাহী বদরুদ্দোজা চৌধুরীকেও অভিনন্দন জানান। গতকাল বারিধারার বাসভবন মায়া-বি’তে আয়োজিত বিকল্পধারার বিশেষ যৌথ সভায় বি. চৌধুরী এ অভিনন্দন জানান।
বি. চৌধুরী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট প্রার্থীরা শেখ হাসিনার নেতৃত্বে বিপুল বিজয় অর্জন করেছে। এ কৃতিত্ব শেখ হাসিনার। তিনি পরপর তৃতীয়বারের মতো একটি মহাবিজয়ের রেকর্ড সৃষ্টি করেছেন। বিকল্পধারা বাংলাদেশ আশা করে, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের বিষ্ময়করধারা বাংলাদেশকে পৃথিবীর অগ্রগামী দেশগুলোর কাতারে দ্রæত এগিয়ে নিয়ে যাবে। তিনি বলেন, উন্নয়নের পাশাপাশি সুশাসন এবং জনগণের অধিকার প্রতিষ্ঠায় শেখ হাসিনার অব্যাহত অবদান তাকে স্মরণীয় ব্যক্তিত্বে পরিণত করবে। এই লক্ষ্য অর্জনে বিকল্পধারা বাংলাদেশ সব সময় শেখ হাসিনার পাশে থাকবে বলে বি. চৌধুরী উল্লেখ করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান এমপি, প্রেসিডিয়াম সদস্য মাহী বি. চৌধুরী এমপি, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য ও যুক্তফ্রন্টের প্রধান সমন্বয়ক গোলাম সারোয়ার মিলন, প্রেসিডিয়াম সদস্য মজহারুল হক শাহ চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য আবদুর রউফ মান্নান, প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মুহম্মদ ইউসুফ, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আনোয়ারা বেগম, বিকল্পধারার কেন্দ্রীয় নেতা মাহবুব আলী, মুনিরুল ইসলাম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বি. চৌধুরী

২৯ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ