Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেরি পপিন্স রিটার্নস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

রব মার্শাল পরিচালিত ফ্যান্টাসি ফ্যামিলি ড্রামা ‘মেরি পপিন্স রিটার্নস’। । ‘শিকাগো’ (২০০২), ‘নাইন’ (২০০৯), ‘মেমোয়ার্স অফ আ গেইশা’ (২০০৫) ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান : অন স্ট্রেঞ্জার টাইডস’ (২০১১) এবং ‘ইনটু দ্য উড্স’ (২০১৪) মার্শাল পরিচালিত অন্য কয়েকটি চলচ্চিত্র।
অনেক বছর আগে মেরি পপিন্স জেন আর মাইকেল ব্যাঙ্কসের পরিবারে এসেছিল তাদের ন্যানি হয়ে। মাইকেল (বেন উইনশ) এখন পূর্ণবয়স্ক মানুষ এবং তিন সন্তানের এক বিপত্নীক বাবা। তিন সন্তান অ্যানাবেল (পিক্সি ডেভিস), জন (ন্যাথানেল সালে) আর জর্জিকে (জ্যোল ডসন) নিয়ে মাইকেল তাদের পূরণে বাড়িতে ফিরবে বলে ঠিক করেছে। বাড়ির মর্টগেজের কয়েকটি কিস্তি দেয়া হয়নি বলে সে কিছুটা সমস্যায় আছে। এসময় বোন জেন (এমিলি মর্টিমার) আসে তাকে সাহায্য করতে। বাবার কিছু বিনিয়োগ আবিষ্কার করে সে। বাবার ফেলে দেয়া একটি ঘুড়ি ওড়াতে গিয়ে জর্জি প্রায় আকাশে উড়ে যাচ্ছিল জ্যাক নামে এক ল্যাম্পলাইটার তাকে উদ্ধার করে সেই ঘুড়ি যখন মাটিতে নেমে আসে দেখা যায় তা ধরে আছে মেরি পপিন্স (এমিলি ব্লান্ট), সে জানায় লন্ডন থেকে সে ফিরেছে মাইকেলের সন্তানদের ন্যানি হবার জন্য।
হলিউড শীর্ষ পাঁচ
১ অ্যাকুয়াম্যান
২ মেরি পপিন্স রিটার্নস
৩ স্পাইডার-ম্যান : ইনটু দ্য স্পাইডার-ভার্স
৪ বাম্বলবি
৫ দ্য মিউল



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চলচ্চিত্র


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ