Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালী সদর ও সূবর্ণচরে বিএনপি’র ৩ জন আটক, হামলা ভাঙ্গচুরের অভিযোগ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ১:৫৭ পিএম

নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনে বিএনপির ৩ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এরা হলো, সদর উপজেলার জামালপুর ভোটকেন্দ্র প্রধান জহিরুল হক মেম্বার, পূর্ব চরবাটা ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক বিশ্বজিৎ চন্দ্র নাথ ও চরক্লার্ক জনতা বাজারের ব্যবসায়ী মো. ইউসুফ। পুলিশ বিনা ওয়ারেন্টে এদেরকে আটক করে বলে বিএনপির মিডিয়া সেল অভিযোগ করেছে।
অপরদিকে নেয়ারপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর যুবদলের যুগ্ন সম্পাদক বাবুর বাড়িতে হামলা অভিযোগ করেছে বিএনপি। এছাড়া চরক্লার্ক ইউনিয়ন ৬নং ওয়ার্ড যুবদল ইউপি সভাপতি কামাল উদ্দিনের বাড়ি, নেয়াজপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড জাহানাবাদ ভুলু মেম্বারের বাড়ি ভাঙ্গচুর ও বিভিন্ন স্থানে প্রচারণা গাড়ি ভাঙ্গচুর করে।
বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও নোয়াখালী-৪ আসনে বিএনপি প্রার্থী, সাবেক এমপি মোহাম্মদ শাহজাহান এক লিখিত বিবৃতিতে অভিযোগ করেন যে, বিভিন্ন স্থানে বিনা ওয়ারেন্টে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার, ভাঙ্গচুর ও সন্ত্রাসী কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এযাবত আটককৃতের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে তিনি বলেন, নির্বাচনের সুষ্ঠ পরিবেশ সৃষ্টি, নেতাকর্মী ও ধানের শীষ মার্কার হয়রানি বন্ধসহ সকল প্রার্তীর সমান সূযোগ নিশ্চিত করার দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ