Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত

ঠাকুরগাঁও সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ১২:০৮ পিএম | আপডেট : ১২:১৪ পিএম, ২২ ডিসেম্বর, ২০১৮

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত হয়েছেন। শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার উপজেলার গাজীরহাট ডিগ্রি কলেজের সামনে মাহিন্দ্র ট্রাক্টর ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। রাণীশংকৈল থানার ওসি আবদুল মান্নান এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত আবদুস সবুর (২৪) বাচোর ইউনিয়নের আমজুয়ান গ্রামের প্রয়াত আবদুর রশিদের ছেলে ও জাহাঙ্গীর আলম (২৫) রাণীশংকৈল পৌরসভার ভান্ডারা গ্রামের ফয়জুল ইসলামের ছেলে।

ওসি জানান, রাতে রাণীশংকৈল উপজেলা শহর থেকে একটি মোটর সাইকেলে করে সবুর ও জাহাঙ্গীর হালখাতার দাওয়াত দেয়ার জন্য নন্দুয়ার ইউনিয়নের ভন্ডগ্রামে যাচ্ছিলেন। পথে গাজীরহাট ডিগ্রি কলেজের সামনে বিপরীত দিক থেকে আসা এক দ্রুতগামী মাহিন্দ্র ট্রাক্টরের সঙ্গে মোটর সাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ওই দু’যুবক গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত দুইজনকে রাণীশংকৈল উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনার পর চালক পালিয়ে গেলেও মাহিন্দ্র ট্রাক্টরটি আটক করেছে পুলিশ।।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ