Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কক্সবাজারে ধানের শীষের নেতা-কর্মীদের ব্যাপক ধর পাকড়

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ১২:০০ পিএম
কক্সবাজারে বিএনপি-জমায়াত নেতা-কর্মীদের ব্যাপকভাবে ধরপাকর শুরু করেছে পুলিশ। গত দুই দিনে উখিয়া, টেকনাফ, রামু, কক্সবাজার সদর, চকরিয়াও কুতুবদিয়ায় গ্রেপ্তার করা হয়েছে কয়েক ডজন নেতা-কর্মী।
এর মধ্যে রয়েছেন উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান সোলতান মাহমোদ চৌধুরী, কক্সবাজার জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক, কুতুবদিয়া উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোবারক হোছাইন, ইসলামি ছাত্র শিবির কক্সবাজার জেলা শাখার সাবেক সভাপতি ও বর্তমান জামায়াতে ইসলামী নেতা সরওয়ার কামাল সিকদারসহ যুবদল রয়েছে যুবদল, ছাত্রদল, শিবির কর্মী ও ধানের শীষের কর্মীরা।
গত রাতে উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান সোলতান মাহমোদ চৌধুরী ও ঈদগাঁও থেকে বিএনপির ৫ নেতা-কর্মীকে পুলিশ আটক করেছে বলে জানাগেছে।
এই গ্রপ্তারের নিন্দা জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি ও উখিয়া-টেকনাফ আসনের ধানের শীষের প্রার্থী শাহজাহান চৌধুরী।  
এক বিবৃতিতে তিনি বলেন,  নির্বাচনী পরিবেশ নষ্ট করতে এভাবে নেতা-কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে।  তিনি  অবিলম্ব এই ধরপাকড় বন্দ করার দাবী জানান।  


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ