Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় পিক-আপের চাকায় পিষ্ট হয়ে নানি ও নাতি নিহত, নানা আহত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ৮:১২ পিএম

সাতক্ষীরায় পিক-আপের চাকায় পিষ্ট হয়ে নানি ফরিদা বেগম (৫০) ও নাতি সাদ (১৪) নিহত হয়েছেন। এসময় মোটরসাইকেল চালক নানা সামাদ মোড়ল মারাত্মক আহত হয়েছেন। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় সাতক্ষীরা- খুলনা মহাসড়কে কুমিরা বালি গাঁদা নামকস্থানে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন যশোরের কেশবপুর উপজেলার ভবতীপুর গ্রামের সামাদ মোড়লের স্ত্রী ফরিদা বেগম ও নাতি তালা উপজেলার তৈলকুপি গ্রামের আব্দুল আলিমের ছেলে সাদ। আহত নানা সামাদকে মারাত্মক আহত অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, কেশবপুর থেকে নানা সামাদ মোড়ল তার স্ত্রী ফরিদা ও নাতি সাদকে সাথে নিয়ে মোটর সাইকেল যোগে জামাইয়ের বাড়ি তৈলকুপি গ্রামে যাচ্ছিলেন। এ সময় কুমিরা নামকস্থানে পৌঁছালে পিছন দিক থেকে একটি পিক-আপ তাদেরকে চাপা দেয়। ঘটনাস্থলেই নানি ফরিদা বেগম ও নাতি সাদ নিহত হয়। নানা সামাদ মোড়ল মারাত্মক আহত হন। তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ