Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় সাবেক মন্ত্রীসহ আহত ৫

চান্দিনা (কুমিল্লা) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ৪:৫৫ পিএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনায় জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী এবিএম গোলাম মোস্তফা মঙ্গলবার দুপুর ১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার গোমতা এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হন। এসময় তার সাথে থাকা তার ব্যক্তিগত সহকারী আকতার হোসেন, সফরসঙ্গী ফারুক আহমেদ, এবং গাড়ি চালক জীবন গুরুত্ব আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে সাবেক মন্ত্রী এবিএম গোলাম মোস্তফা অক্ষত আছেন।
জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা এবং দেবিদ্বার আসন থেকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুলের নির্বাচনী প্রচারণা শেষে ঢাকায় ফিরছিলেন তিনি। মঙ্গলবার দুপুর ১ টায় মহাসড়কের কুমিল্লার চান্দিনার গোমতা এলাকায় পৌঁছলে তার বহনকারী গাড়ির চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। আহত আবস্থায় এবিএম গোলাম মোস্তফা সহ অন্য সবাইকে স্থানীয় হাসাপাতালে চিকিৎসাসেবা দিয়ে ঢাকার একটি হাসপাতালে রেফার করা হয়েছে। আহত অন্যরা হলেন- তার ব্যক্তিগত সহকারি আকতার হোসেন, সফরসঙ্গী ফারুক আহমেদ, এবং গাড়ি চালক জীবন ।
হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ