Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে বাস উল্টে মা ও শিশু নিহত; আহত ১০

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ২:২৫ পিএম

সাভারে যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে মা ও শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ১০ যাত্রী। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের দল নিহতদের মরদেহ উদ্ধার করেছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (বিপিএটিসি) এর সামনে এই দুর্ঘটনা ঘটে। এসময় মহাড়কের প্রায় ৩০ মিনিট যান চলাচল বন্ধ হয়ে যায়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল আউয়াল জানান, নবীনগর থেকে ঢাকাগামী ওয়েলকাম পরিবহনের একটি যাত্রীবাহি লোকাল বাস বিপিএটিসির সামনে নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কে উল্টে যায়। এসময় বাসের নিচে চাপা পড়ে নারী ও ৫ বছরের মেয়ে শিশু নিহত হয়। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তারা মা ও মেয়ে। তবে তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। বাসটি মহাসড়ক থেকে সরিয়ে নেয়া হয়েছে। তবে ঘটনার পর থেকেই ঘাতক চালক পালাতক রয়েছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভার

২৫ ফেব্রুয়ারি, ২০২২
৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ