Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৫ উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ১:৫০ পিএম
শর্ট বলেই বাজিমাত করতে চায় ওয়েস্ট ইন্ডিজ। সেটি তারা চাইতেই পারে, কারণ সিলেটে প্রথম টি–টোয়েন্টি ম্যাচে এই শর্ট বলই যে বিপদের কারণ হয়েছে বাংলাদেশের। শর্ট বল ঠিকমতো খেলতে না পেরে এরই মধ্য ফিরেছেন তিন ব্যাটসম্যান তামিম ইকবাল, লিটন দাস ও সৌম্য সরকার। তবে রান আউট হয়ে দলের বিপদটা আরও বাড়িয়েছেন মুশফিকুর রহিম। এই প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের সংগ্রহ ১১ ওভারে ৫ উইকেটে ৭৭।
দ্বিতীয় ওভারের শেষ বলে কটরেলের বলে পুল করতে গিয় টপ এজ হয়ে মিড উইকেটে কার্লোস ব্রাফেটকে ক্যাচ দেন তামিম। তৃতীয় ওভারের তৃতীয় বলে ওশানে টমাসের বলে পুল করতে গিয়েই নিজের বিপর্যয় ডেকে আনেন লিটন। একই জায়গায় ক্যাচ দেন ব্রাফেটকে। চতুর্থ ওভারের তৃতীয় বলে কটরেলের বলেই ফিরেছেন সৌম্য। তিনি এবার মিড উইকেটে ক্যাচ দেন রোভমান পাওয়েলকে। 
বোলিংয়ে দারুণ শুরু ওয়েস্ট ইন্ডিজের। ছবি: এএফপি
সাকিব আল হাসান অবশ্য একাই লড়াই চালিয়ে যাচ্ছেন। এখনো পর্যন্ত ২৭ বলে ৩৫ রান করে অপরাজিত তিনি। তবে ষষ্ঠ ওভারে প্রথম বলেই পাওয়েলের সরাসরি থ্রোতে রান আউট হন মুশফিকুর রহিম। মাহমুদউল্লাহও বেশিক্ষণ থাকতে পারেননি। কোটরেলের বলে উইকেটরক্ষক শাই হোপকে ক্যাচ দিয়েছেন তিনি। আউট হওয়ার আগে তিনি করেছেন ১৯ বলে ১২। এখন উইকেটে এসেছেন আরিফুল হক।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ