Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিকল্পধারা প্রার্থীর ইশতেহার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

রাজশাহী-৩ (পবা-তানোর) আসনে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্ট ও আওয়ামী লীগ তথা মহাজোটের দুই হেভিওয়েট প্রার্থীর মধ্যে নির্বাচনী লড়াইয়ে নেমেছেন নগরীর বিশিষ্ট সমাজ সেবী ও শিক্ষানুরাগী মনিরুজ্জামান স্বাধীন। গতকাল সন্ধ্যায় নগরীর এক রেস্তোরায় যুক্তফ্রন্ট ও বিকল্পধারার এমপি প্রার্থী হিসাবে কুলা মার্কায় ভোট চেয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।
ইশতেহারের উল্লেখ্যযোগ্য দিক হলো, কর্মসংস্থান সৃষ্টি, শিক্ষার প্রসার, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন পরিষদের নির্বাচিত প্রতিনিধি ও সিনিয়র নাগরিকদের নিয়ে উপদেষ্টা কমিটি গঠন, স্বাস্থ্য খাতে উন্নয়ন, আবাসন ও অবকাঠামোর উন্নয়ন, পরিবেশ উন্নয়ন, ভালো যোগাযোগ ব্যবস্থার লক্ষ্যে প্রশস্ত রাস্তা নির্মাণ, হাটবাজারের উন্নয়ন, নারী উন্নয়ন, প্রবীণ নাগরিকদের নিয়ে সিনিয়র সিটিজেন কমিটি গঠন, প্রতিবন্ধীর উন্নয়নে কাজ, মুক্তিযুদ্ধ ও ঐতিহ্য সংরক্ষণে কার্যকর ব্যবস্থা ও পর্যটন শিল্প গড়ে তোলা। তিনি বলেন, আমি জয়ের ব্যাপারে আশাবাদী। জয়ী হলে এলাকাবাসীর উন্নয়নে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে। এসময় উপস্থিত ছিলেন, সমাজসেবক ওবায়দুল্লাহ খান, ব্যবসায়ী আফাজ উদ্দিন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ