Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দল বিজয়ী হলে কাউকে পালাতে হবে না : ইসলামী আন্দোলন

আমতলী (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

বিএনপি ক্ষমতায় এলে একদিনে আ.লীগের পাঁচ লাখ লোকের লাশ পড়বে আর আ.লীগ ক্ষতায় গেলে বিএনপিকে ঘড় ছেড়ে পালাতে হবে। এই দুশ্চিন্তায় আছে এখন দুই দল। কিন্তু ইসলামী আন্দোলন ক্ষমতায় এলে আ.লীগের কোন লাশ পরবে না আর বিএনপিকেও ঘর ছেড়ে পালাতে হবে না। তিনি আরো বলেন, মায়ের কোলে শিশু যেমন শান্তিতে বসবাস করে ইসলামী আন্দোলন ক্ষমতায় আসলে এ দেশের সকল মানুষ সেরকম শান্তিতে বসবাস করবে। 

গত শুক্রবার সন্ধ্যায় আমতলী সরকারি একে পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা প্রতীকের প্রার্থীর এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে চরমোনাই পীর মুফতি আলহাজ সৈয়দ মো. রেজাউল করিম উপরোক্ত কথা বলেন।
পীর সাহেব আরো বলেন, মানুষের জান-মালের নিরাপত্তা দিতে পারে একমাত্র ইসলামী আন্দোলন। তিনি চরমোনাই ইউনিয়নে তার ছোট ভাই চেয়ারম্যানের উদাহরণ টেনে বলেন, হিন্দুরা তাদের নিরাপত্তার জন্য এখন হাতপাখা মার্কায় ভোট দিচ্ছেন। আগামী ৩০ ডিসেম্বরের বরগুনা-১ আসনের প্রার্থী মাওলানা আলহাজ মাহমুদুল হাসান ওলিউল্লাহকে হাত পাখা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানিয়ে আনুষ্ঠানিকভাবে তার হাতে হাতপাখা প্রতীক তুলে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ