Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আ.লীগ নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে

-মিজানুর রহমান মিনু

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বিএনপি রাজশাহী সদর আসনের প্রার্থী মিজানুর রহমান মিনু বলেছেন, নির্বাচনে নিশ্চিত হেরে যাওয়ার শঙ্কায় আওয়ামী লীগ নির্বাচন বানচালের গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। দেশে বিএনপির গণজোয়ার শুরু হয়েছে। এই জোয়ারে বালির বাঁধের ন্যায় নৌকা ভেসে যাবে। সব জরিপেই বিএনপি এগিয়ে আছে।

এই অবস্থায় নৌকা সমুদ্রে ডুবে যাওয়ার ভয়ে আওয়ামী লীগ মহা সংকটে পড়ে গেছে। তাদের তরী আর তীরে ভিড়বেনা।
তারা দেশব্যাপি বিএনপি নেতাকর্মীদের উপর হামলা করছে। প্রচারণায় বাধা প্রদান আর পোস্টার লিফলেট ও ব্যানার কেটে ফেলছে। নির্বাচনী অফিস ভাঙচুর করছে। তিনি গতকাল নগরীর পশ্চিমাঞ্চলে গণসংযোগকালে এসব কথা বলেন। তিনি বলেন, রাজশাহীর উন্নয়ন বিষয়ে জানতে চাইলে রাজশাহীর যা কিছু উন্নয়ন বিএনপির আমলে হয়েছে।

তিনি দীর্ঘ ১৭ বছর মেয়র ও সংসদ সদস্য থাকা কালীন সময়ে নতুন নগর ভবন, কৃষি ব্যাংক, আরডিএ ভবন, মডেল বোর্ড স্কুল, শিক্ষা বোর্ড স্কুল, রেলওয়ে স্টেশন, কোর্ট নিউ মার্কেট, আদালত ভবন, ডিসি অফিস, জিয়া পার্ক, নওদাপাড়া বাস টার্মিনাল, আম চত্বর, বড় মসজিদ নির্মাণ, ঈমাম প্রশিক্ষণ কেন্দ্রসহ বিভিন্ন প্রতিষ্ঠান তিনি গড়ে তুলেছিলেন। এছাড়াও তিনি যোগাযোগ ব্যবস্থা উন্নয়নের জন্য প্রসস্থ রাস্তা, পানি ও পয়নিষ্কাশনের জন্য প্রসস্থ ড্রেন, গ্রিন সিটি হিসেবে নগরীকে গড়ে তুলতে ব্যপক বৃক্ষরোপন করেছিলেন। নির্বাচনে জয়লাভ করলে রাজশাহীর বেকারত্ব সমস্যা দূরীকরণসহ নগরীর বস্তিবাসীদেরও উন্নয়ন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ