Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সন্ত্রাস নয় আমরা উন্নয়নের রাজনীতি করি

-ফজলে হোসেন বাদশা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

একাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-২ (সদর) আসনে ১৪ দল মনোনীত ও মহাজোট সমর্থিত প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেছেন, বিএনপি-জামায়াত ধর্মের কথা বলে রাজনীতি করে কিন্তু তারা উন্নয়ন করেনা। তারা সন্ত্রাসবাদের সৃষ্টি করে। কিন্তু আমরা সন্ত্রাস সৃষ্টি করি না। সন্ত্রাস চাই না আমরা দেশের উন্নয়নের রাজনীতি করি। গতকাল নগরীর পূর্বাঞ্চলে গণসংযোগকালে এসব কথা বলেন। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেন, আমি যা বলি তা করি। প্রতিশ্রুতি রক্ষা করি। যেসব উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছিলাম তার চেয়ে বেশি করেছি। আগামীতে নির্বাচিত হতে পারলে আরও বেশি করব। যারা জঙ্গিদের মদদ দিয়েছিলেন আমরা তাদের ক্ষমতায় দেখতে চাই না। তারা ক্ষমতায় এলে রাজশাহীতে আবার বাংলা ভাই সৃষ্টি হবে।

সভায় সভাপতিত্ব করেন মতিহার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন। উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টু, নগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলীর সদস্য আবদুর রাজ্জাক, মতিহার থানা সম্পাদক রমজান আলী, বোয়ালিয়া থানা সদস্য ইখতিয়ার উদ্দিন জাহিদ, বিনোদপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি শহিদুল ইসলাম, সহ-সভাপতি আবু বাক্কার মোল্লা, সাধারণ সম্পাদক আকরাম হোসেন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ