Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লামায় মিরিঞ্জা পাহাড়ে বাস দুর্ঘটনায় আহত ২৭

বান্দরবান উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ৯:০২ পিএম
বান্দরবানের লামায় যাত্রীবাহী বাস দুর্ঘটনায় ২৭জন আহত হয়েছে। লামা-চকরিয়া সড়কের মিরিঞ্জা পাহাড়ের নয় মাইল নামক স্থানে বুধবার (১২ ডিসেম্বর) বিকাল ৫টায় এই দুর্ঘটনাটি ঘটে। লামা ফায়ার সার্ভিসের স্টেশন লিডার নয়ন দেব চাকমা জানিয়েছেন, ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত ১৫ জনকে স্থানীয়দের সহায়তায় চিকিৎসার জন্য চকরিয়া ও মালুমঘাট হাসপাতালে প্রেরণ করে। আহত আরো ১২ জনকে পিকআপে করে লামা হাসপাতালে নিয়ে আসে।
 
লামা হাসপাতালে ভর্তি আহতরা হল, আলীকদমের নয়াপাড়া ইউনিয়নের মনচ পাড়ার কাওসারা বেগম (৩২), তার মেয়ে মাছুমা জান্নাত (৮), কক্সবাজার জেলার রামু উপজেলার সাধন বড়ুয়া (৫০), মিনু বড়ুয়া (৫০), বমুবিলছড়ি পূর্বপাড়া জুবাইদা ইয়াছমিন (৩৫), হাবিবুর রহমান (৭), লামা বেড়াতে আসা ফেনী জেলার নুরনাহার বেগম (৫৫), লাবনী আক্তার (২৬), লামা পৌরসভার টিএন্ডটি পাড়ার সামিয়া আক্তার (৯ মাস), চকরিয়ার শওকত আরা (৩৫), চকরিয়া মানিকপুর এলাকার কবির আহমদ (৫৭) ও মো. আব্দুর রাজ্জাক (২২)। চকরিয়া ও মালুমঘাট হাসপাতালে নেয়া ১৫ জনের তাৎক্ষনিক নাম পরিচয় পাওয়া য়ায়নি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ