Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারতে নৌকাডুবিতে ৩ জনের প্রাণহানি, নিখোঁজ ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ৪:১৮ পিএম

ভারতের উত্তর প্রদেশ রাজ্যের এলাহাবাদ জেলার যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত প্রাণ হারিয়েছেন অন্তত তিনজন। এতে এখনও নিখোঁজ আছেন আরও পাঁচজন। পুলিশ কর্মকর্তাদের বরাতে এ হতাহতের বিষয়টি নিশ্চিত করেছে বার্তা সংস্থা সিনহুয়া।

প্রতিবেদনে বলা হয়, সোমবার (১০ ডিসেম্বর) স্থানীয় সময় সন্ধ্যায় প্রদেশটির লখনউ জেলা থেকে প্রায় ২১০ কিলোমিটার দক্ষিণের এলাহাবাদ জেলার কিদগঞ্জে এ নৌকাডুবির ঘটনা ঘটে। পরে ছয়জনকে জীবিত উদ্ধার করে চিকিৎসার জন্য তাৎক্ষণিক স্থানীয় হাসপাতালে পাঠানো হয়।
ঘটনাস্থলে থাকা পুলিশের এক শীর্ষ কর্মকর্তার দাবি, ‘গতকাল সন্ধ্যায় ১৪ জন আরোহী নিয়ে একটি নৌকা ইয়ামুনা নদীতে ডুবে যায়। মর্মান্তিক এ দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়। এতে এখনও আরও পাঁচজন নিখোঁজ আছেন। মারা যাওয়া তিনজনই নারী। নিখোঁজদের সন্ধানে সেখানে উদ্ধার অভিযান এখনও অব্যাহত আছে।’
পুলিশের এ কর্মকর্তা আরও জানান, সোমবার গভীর রাতে উদ্ধার অভিযান স্থগিত করা হলেও পরদিন সকালে নিখোঁজদের সন্ধানে আবারও এ অভিযান শুরু করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌকাডুবি

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ