Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় ইভিএমের প্রতিকেন্দ্রে তিন সেনা সদস্য

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

খুলনা-২ আসনে ইভিএম (ইলেকট্রনিক ভোটিং মেশিন) পরিচালনায় প্রতিটি কেন্দ্রে তিনজন করে প্রশিক্ষিত সেনা সদস্য দায়িত্ব পালন করবেন। তাই সংশয়ের কিছু নেই। ইভিএম-এ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নির্বাচন সম্পন্নের সকল প্রস্তুতি এগিয়ে নেয়া হচ্ছে’। দাপ্তরিকপত্র না পেলেও মৌখিকভাবে এমনি তথ্য জানতে পেরেছেন বলে জানালেন খুলনা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। গতকাল শনিবার জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

সাংবাদিকদের প্রশ্নোত্তরে রিটার্নিং অফিসার বলেন, ‘খুলনায় সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বিরাজ করছে। ভোটারদের মধ্যে উৎসবমুখরতা বিরাজমান। খুলনার কোথাও এখনো পর্যন্ত অপ্রীতিকর কোন ঘটনাই ঘটেনি। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে সকলের সহযোগিতা কামনা করে তিনি আরও বলেন, ইভিএম সম্পর্কে প্রতিটি এলাকায় সচেতনতামূলক প্রচারণা চলছে। বাকী সময়ের মধ্যে আরও প্রচারণা চালানো হবে। মতবিনিময়কালে আরও উপস্থিত ছিলেন, জেলা সিনিয়র নির্বাচন অফিসার মোঃ মাজহারুল ইসলাম, খুলনা প্রেসক্লাবের সভাপতি মোঃ ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক মল্লিক শুধাংশু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ